1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাতক্ষীরা পাটকেলঘাটা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্নঃ সভাপতি শেখ জহরুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মমিন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১৯৯১ ইং সালে স্থাপিত উপজেলার পাটকেলঘাটা প্রেসক্লাবে ১০ মার্চ শুক্রবার সম্পূর্ণ গণতান্ত্রিক পন্থায় ব্যালটের মাধ্যমেনির্বাচন সম্পন্ন হয়েছে। দীর্ঘ একমাস যাবত চলমান নির্বাচনীয় প্রক্রিয়া শেষ হলো। ভোটের দিন ৩৬ জন ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও স্বচ্ছ ব্যালটের মাধ্যমে সকাল ৯ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটারদের ভোট প্রদানের বি্ষয়টি ছিল লক্ষণীয়।

এ নির্বাচনকে ঘিরে স্থানীয় প্রশাসনের নিছিদ্র নিরাপত্তার বিষয়টিও ছিল চোখে পড়ার মত। সেই সাথে সাংবাদিক, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন হয়।

 

এ নির্বাচনে পাঁচটি পদে মোট ১১জন সাংবাদিক জোর প্রতিদ্বন্দ্বিতা করেছন।

এই নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ীরা হলেন, সভাপতি পদে সাংবাদিক শেখ জহরুল হক (২৩) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি শেখ মাকফুর রহমান ঝান্টু পেয়েছেন (১৩) ভোট, সহ-সভাপতি নাজমুল হক খান সাধারণ সম্পাদক আব্দুল মমিন (২৮) ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ আবু হোসেন পেয়েছেন ০৮ ভোট। যুগ্ম সম্পাদক পদে ইন্দ্রজিৎ কুমার সাধু পেয়েছেন (২০) ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ ফরিদ হাসান জুয়েল পেয়েছেন (১৬) ভোট।  সাংগঠনিক এম,এম জামান মনি পেয়েছেন (২০) ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ রিপন হোসাইন পেয়েছেন (১৬) ভোট।

এছাড়া অর্থ সম্পাদক হিসেবে আঃ জলিল পেয়েছেন (২০) ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দি এস এম মজনু পেয়েছেন ১৫ ভোট  এবং অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৮ জন সহ মোট ১৩ জন প্রার্থী বিজয়ী হয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......